1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুর্গাপুরে আ‘লীগের কর্মী সমাবেশ নেত্রকোনায় শ্বাসরোধ করে পিতার হাতে শিশু সন্তান নিহত বেতন-ফি মওকুফসহ ৮ দফা দাবিতে দুর্গাপুরে ছাত্র ইউনিয়নের মানববন্ধন দুর্গাপুরে সাংবাদিকদের সাথে সিপিবি মেয়র প্রার্থীর মতবিনিময় সভা দুর্গাপুর পৌর নির্বাচনে গনসংযোগ করছেন কাউন্সিলর প্রার্থী মনির হোসাইন মানিক দুর্গাপুর পৌর নির্বাচনে গনসংযোগ করছেন মেয়র প্রার্থী মুহাম্মাদ আব্দুল মান্নান শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান দুর্গাপুর পৌর নির্বাচনে নৌকার প্রচারনায় পৌর স্বেচ্ছাসেবকলীগ প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন কাউন্সিলর প্রার্থী শীতল চন্দ্র সরকার বিরিশিরি ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর কালচারাল একাডেমীতে বঙ্গবন্ধু কর্ণার ও ভাস্কর্ষের উদ্বোধন করেন-সংস্কৃতি প্রতিমন্ত্রী

নেত্রকোনার মদনে হিজল গাছ থেকে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট: মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

কে. এম. সাখাওয়াত হোসেন..
নিজ বাড়ির পিছনে হিজল গাছে সাথে ঝুলন্ত জোবায়িদ (২৫) নামে কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে নেত্রকোনার মদন উপজেলায় নায়েকপুর ইউনিয়নের মাহুরা গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। জোবায়িদ একই গ্রাম্রে রাশিদ ফকিরের ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, জোবায়িদ গত সোমবার সন্ধ্যায় কৃষি কাজ শেষে হাওর থেকে বাড়িতে আসেন। রাতে খাবারের পর রাত সাড়ে ১১টার দিকে ঘর থেকে বের হন। রাত আনুমানিক ২টার দিকে স্ত্রীর ঘুম ভেঙে দেখে তার স্বামী ঘরে ফিরেনি।

পরে বিষয়টি ভাসুর সেকুলকে (মৃতের বড় ভাই) জানালে সেকুল ভাইকে খুঁজতে বের হন। এক পর্যায়ে বাড়ির পেছনে গিয়ে হিজল গাছের সাথে তার ভাইয়কে ঝুলন্ত অবস্তায় দেখতে পেয়ে ডাক-চিৎকার দেন।

আশপাশের লোকজন এসে বিষয়টি মদন থানাকে জানায়। পরে সকালে পুলিশ জোবায়িদের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

মদন থানার ওসি মাসুদুজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার