বরিশালে করোনার টিকা দেওয়া বন্ধ

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, মে ২১, ২০২১

বরিশালে বৃহস্পতিবার (২০ মে) থেকে করোনার টিকা দেওয়া বন্ধ হয়ে গেছে। হাসপাতাল কতৃপক্ষ বলছেন সরবরাহ স্বাভাবিক হলে আবার টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে।

বৃহস্পতিবার (২০ মে) সকাল ১০টা থেকে নগরীর সদর হাসপাতাল কেন্দ্রে উপস্থিত হন টিকা নি‌তে ইচ্ছুক সাধারণ মানুষ। কিন্তু টিকা দেওয়ার নির্ধারিত স্থানে কতৃপক্ষের কাউকে না পেয়ে উদ্বিগ্ন টিকা নিতে আসা ব্যাক্তিরা।

টিকা নিতে আগ্রহীদের অনেকে প্রথম ডোজ নিয়েছেন। দ্বিতীয় ডোজের সময় পার হয়ে গেলেও টিকার জন্য এসএমএস না পেয়ে কেন্দ্রে খোঁজ নিতে আসেন। কিন্তু নির্ধারিত স্থানে সংশ্লিষ্ট কাউকে না পেয়ে কি করবেন বুঝতে পারছিলেন না। টিকা কেন্দ্রের অফিস ছিল তালাবদ্ধ। এ অবস্থায় টিকা নিতে আগ্রহীরা টিকার দ্বিতীয় ডোজ আবার কেউ কেউ প্রথম ডোজ পেতে ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি অনুরোধ জানিয়েছেন।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মলয় কৃষ্ণ বড়াল বাংলানিউজকে বলেন, বুধবারও সদর হাসপাতাল কেন্দ্রে টিকা দেওয়া হয়েছে। তবে বৃহস্পতিবার সরবরাহ না থাকায় টিকা দেওয়া যায়নি। সরবরাহ স্বাভাবিক হলে আবার টিকা দেওয়া হবে।

বরিশাল জেলায় মোট ৩ দফায় মোট ২ লাখ ৮৯ হাজার ৯০০ টিকা আসে। প্রথম দফায় ১ লাখ ৬৮ হাজার টিকা এসেছিল, সেখান থেকে ৯০ হাজার ফেরত দেওয়া হয়েছিল। সে হিসেবে এ পর্যন্ত জেলায় টিকা দেওয়া হয়েছে ১ লাখ ৩৯ হাজার ৯০০ জনকে। বরিশালে তিনটি টিকা কেন্দ্রে সবগুলোই বন্ধ রয়েছে।