কলমাকান্দায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৪:৩২ পূর্বাহ্ণ, মে ২৬, ২০২১

নিউজ ডেস্ক..
নেত্রকোনার কলমাকান্দায় এক মাদ্রাসছাত্রীকে (১৫) ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন। এতে ধর্ষক বিল্লাল মিয়াসহ (২৮) পাঁচজনকে আসামী করা হয়।

জানা গেছে, কলমাকান্দা সদর ইউনিয়নের ওই ছাত্রী মঙ্গলবার সকাল ছয়টার দিকে টয়লেটে যায়। ফেরার সময় লাগোয়া বাসার বিল্লাল মিয়া নামে এক ব্যক্তি তাকে জোর করে তুলে নিজ ঘরে নিয়ে যায়। পরে মেয়েটির মুখ কাপড় দিয়ে বেঁধে ধর্ষণ করে। কিছুক্ষণ পর মেয়েটি ঘরে ফিরে তার পরিবারকে বিষয়টি জানিয়ে দেয়। এরপর ওই ছাত্রী ও তার বাবা বিল্লালের পরিবারের কাছে ঘটনার বিচার চাইতে গেলে বিল্লালের বাবা, চাচাসহ আত্মীয়-স্বজনরা মেয়েটি ও তার বাবাকে মারধর করেন। পরে মেয়েটির বাবা ওই দিন রাতে বিল্লালকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
জানা গেছে, ধর্ষক বিল্লাল স্থানীয় একটি কাঠ মিলে শ্রমিকের কাজ করে। তার স্ত্রী প্রবাসী। পুলিশ বিল্লালের বাবাকে গ্রেপ্তার করে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

কলমাকান্দা থানার ওসি এটিএম মাহমুদল হক জানিয়েছেন, ‘ধর্ষণের শিকার মাদ্রাসাছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রধান আসামি বিল্লালসহ মামলার অন্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চলছে।’