দুর্গাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনামেন্ট শুরু

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ১:৪১ পূর্বাহ্ণ, মে ২৯, ২০২১

রাজেশ গৌড়

নেত্রকোনার দুর্গাপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু মাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবল টুনামেন্ট শুরু হয়েছে।

শনিবার (২৯ মে) দুপুর ১২ টায় পৌর শহরের ডন বস্কো কলেজ মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া অধিদপ্তরের সার্বিক ব্যবস্থাপনায় এবং দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো. রাজিব উল আহসান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুর্গাপুর পৌর মেয়র মো. আলা উদ্দিন আলাল, উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য রেমন্ড আরেং, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. আলা উদ্দিন আল আজাদ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রাংসা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তালুকদার, প্রেসক্লাব সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক, জেলা পরিষদ সদস্য ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, উপজেলা একাডেমীক সুপারভাইজার মো. নাসির উদ্দিন, ওসি শাহনুর এ আলম, ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালেব, প্রমুখ।

উপজেলা পযার্য়ের এই খেলায় ১ টি পৌরসভা ও ৭টি ইউনিয়ন সহ মোট,৮টি বালক দল অংশ নিয়েছে। উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে টানা দুইবারের চ্যাম্পিয়ন বিরিশিরি ইউনিয়ন বনাম গাঁওকান্দিয়া ইউনিয়ন। খেলায় ধারাভাষ্যকারে ছিলেন এন ভাউরতলা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আজিজুর রহমান খান রাসেল ও সাংস্কৃতিক কর্মী দোলন হাজং।

খেলায় বিরিশিরি ইউনিয়ন ১-০ ব্যবধানে গাঁওকান্দিয়া ইউনিয়নকে হারিয়ে জয়লাভ করে।

এ সময় উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মো রাজিব উল আহসান বলেন,একটি সুস্থ জাতি গঠনের জন্য লেখা পড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। নিজেদের উন্নত এবং সমৃদ্ধ জাতি হিসেবে গড়ে তুলতে হলে খেলাধূলায় মনোনিবেশ করতে হবে।