বাড়ি আসা হলো না শিশু রাব্বির

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৭:১১ পূর্বাহ্ণ, জুন ৯, ২০২১

রাজেশ গৌড়

মামার বাড়িতে বেড়ানো শেষে মা’র সাথে নিজ বাড়িতে যাবার পথে ট্রাক চাপায় রাব্বি (৭) এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকেল ৪টার দিকে নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কে পুর্বধলা উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। শিশুর রাব্বি নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় গোপালপুর গ্রামের মো. কামাল মিয়ার ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শিশু রাব্বি তার মায়ে সাথে তার মামার বাড়ি বেড়ানো শেষে নিজ বাড়িতে ফিরছিল। বুধবার বিকাল ৪টার দিকে পূর্বধলা উপজেলার লাল মিয়া বাজারের একশত গজ দক্ষিণে রাস্তা পারাপারের সময় বিরিশিরি থেকে ময়মনসিংহগামী বালু ভর্তি একটি ট্রাক মায়ের সামনে শিশুটি চাপা দেয়। এতের শিশুটির পা থেতলে যায়।

মায়ের আর্ত চিৎকারে স্থানীয় লোকজন গুরুতর আহত রাব্বিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শ্যামগঞ্জ নামক স্থানে শিশুটির মৃত্যু হয়। স্থানীয় লোকজন ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি আটক আছে। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে জানান তিনি।