দুর্গাপুর সীমান্তে ১০ বোতল ভারতীয় মদ জব্দ, চোরাকারকারী আটক

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ২:০৬ পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০২১

নিউজ ডেস্ক..
নেত্রকোনার দুর্গাপুর সীমান্ত এলাকা থেকে ১০ বোতল ভারতীয় মদ জব্দ এবং মো. সাগর বাদশা (২৫) নামে এক চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটককৃত সাগর বাদশা জেলার দুর্গাপুর উপজেলায় কুল্লাগড়া ইউনিয়নে ছনগড়া গ্রামের মো. আইনুল হকে ছেলে।

বৃহস্পতিবার (৮ জুলাই) রাত সোয়া ১০টার দিকে নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় কুল্লাগড়া ইউনিয়নে বিজয়পুর বিওপি (বর্ডার অবজারবেশন পোষ্ট) অবস্থিত। এই বিওপি’র হাবিলদার মো. হারুনুর রশিদ নেতৃত্বে ছয় সদস্যের একটি টহল দল দায়িত্ব পালনে নিয়োজিত ছিল। আজ (বৃহস্পতিবার) রাত সাড়ে ৮ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সীমান্ত পিলার ১১৫০/৪-এস হতে আনুমানিক তিনশ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে একজনকে পায়ে হেঁটে আসতে দেখে।

সন্দেহ হলে বিজিবির উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে মো. সাগর বাদশা। পরে তাকে পশ্চিম বিজয়পুর এলাকা থেকে আটক করে টহল দলটি।

এ সময় তাকে তল্লাশী করা হলে একটি প্লাস্টিকের ব্যাগের ভেতর ১০ বোতল ভারতীয় মদ পাওয়া যায়। জব্দকৃত এসব মাদকের সিজার মুল্য ১৫ হাজার ১০ টাকা। মাদকসহ আটককৃত চোরাকারবারীকে দুর্গাপুর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিজিবি’র ওই ঊর্ধ্বতন কর্মকর্তার প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা গেছে।