দুর্গাপুরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন ভাইস চেয়ারম্যান – সাদ্দাম আকঞ্জি

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ১০:২৯ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০২১

রাজেশ গৌড়

নেত্রকোনার দুর্গাপুর উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সাধারন সম্পাদক নাজমুল হাসান নীরা( সাদ্দাম আকঞ্জি)।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদ মানে হাসি-খুশি,ঈদ মানে আনন্দ – উল্লাস, ঈদ মানে ধনী গরীব ভেদাভেদ ভুলে একাকার মেলামেশা। ঈদ বয়ে আনুক অনাবিল আনন্দ উচ্ছ্বাস উদ্দীপনা। কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সাথে তাল মিলিয়ে দেশেও বাড়ছে করোনা ভাইরাসের প্রকোপ, সেই সাথে দুর্গাপুরে বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ। তাই এবারের ঈদ হবে একটু ভিন্ন আঙ্গিকে। সেই সাথে পবিত্র ঈদের মহিমায় বিশ্বব্যাপী করোনা মহামারী দুর হয়ে যাক করোনার হত্ববিহুল থাবা,দেশের সকল শ্রেনী পেশার মানুষের উত্তর মঙ্গল কামনা করি,আসুন করোনার প্রাদুর্ভাবে সকলে সচেতনতা অবলম্বন করি,নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে সহযোগিতা করি। চলমান করোনা মহামারীতে সকল বিত্তবানদের প্রতি অনুরোধ করছি,আপনার আশ- পাশের গরীব মেহনতী অসহায়দের জন্য আপনার সাধ্য অনুযায়ী সহযোগিতা করুন।
দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ডিজিটাল বাংলার রুপকার বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি,মন থেকে সকল হিংসা-বিদ্বেষ অহংকার ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি,সুখী সুন্দর জীবন গড়ি। এবং সরকারি স্বাস্থ্যবিধি মেনে পশু কুরবানী শেষে নিজ নিজ দায়িত্বে বর্জ্য পরিষ্কার করি, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করি, নিজে সুস্থ থাকি অন্যকে সুস্থ রাখি, নিজে পরিষ্কার থাকি এবং অন্যকে পরিষ্কার রাখি। ”ঈদ মোবারক”।