দুর্গাপুরে রশিতে বাঁধা আব্দুল হান্নানকে আর্থিক সহায়তা ও টিন দিলেন ইউএনও

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৪:৩৬ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২১

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুরে গত ২৮জুলাই রশিতে বাঁধা আব্দুল হান্নানের জীবন এই শিরোনামে নিউজটি বঙ্গ ও মুভি বাংলা টিভিতে প্রকাশ হয়। এরপর পরই নিউজটি উপজেলা প্রশাসনের দৃষ্টিগোচর হয়। এরই প্রেক্ষিতে শনিবার দুপুরে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের ফুলপুর গ্রামের আব্দুল হান্নানের বাড়িতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মদ রাজিব উল আহসান। দীর্ঘক্ষন আব্দুল হান্নানের বিষয়ে তার পরিবারের সাথে কথা বলেন ইউএনও।

এরপর ইউএনও আব্দুল হান্নানের চিকিৎসার জন্য প্রাথমিক পর্যায়ে আর্থিক সহায়তা ও আব্দুল হান্নানের থাকার ঘরটির টিন নষ্ট হয়ে যাওয়ার কারনে ঘরটি মেরামতের জন্য টিন তু্লে দেন আব্দুল হান্নানের পিতার কাছে।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য খোকন মিয়া, উপজেলা একাডেমীক সুপারভাইজার মো. নাসির উদ্দিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ সরকার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মদ রাজিব উল আহসান বলেন, সরেজমিনে হান্নানের বিষয়টি দেখে খুবই খারাপ লাগলো যে একটা ছেলে এমন অবস্থায় রয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিক অবস্থায় আজ কিছু আর্থিক সহায়তা ও টিন বিতরন করেছি পরিবারটিকে। পরবর্তীতে সকল ধরনের সরকারী সুযোগ সুবিধা দেয়া হবে আব্দুল হান্নানকে।