দুর্গাপুরে আদিবাসী ফুটবল লীগের ফাইনালে তেলুঞ্জিয়া একাদশ জয়ী

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৭:৩৬ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০২১

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুরে আদিবাসী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পৌর শহরের ডন বস্কো কলেজ মাঠে এ খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

দুই দলের খেলোয়াড়দের উদ্দেশ্য বক্তব্য রাখছেন জেলা পরিষদ সদস্য সফিকুল ইসলাম সফিক ।

ফাইনাল খেলায় অংশ নেয় পূর্ব উৎরাইল একাদশ বনাম তেলুঞ্জিয়া একাদশ। খেলার শুরু থেকে শেষ পর্যন্ত মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে আদিবাসী খেলোয়াররা। তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন হাজার হাজার দর্শক। প্রথমার্ধের ১ – ০ গোলে এগিয়ে যায় তেলুঞ্জিয়া একাদশ। এরপর থেকে বেশ কয়েকবার গোল করার সুযোগ পেয়েও ব্যর্থ হয় পূর্ব উৎরাইল একাদশ। খেলার নিধারিত সময় শেষ হলে ১-০ গোলে এগিয়ে থেকে তেলুঞ্জিয়া একাদশ চ্যাম্পিয়ন হয়।

দুই দলের খেলোয়াড় একই ফ্রেমে ।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন জেলা পরিষদ সদস্য সফিকুল ইসলাম সফিক। এ ছাড়াও উপস্থিত ছিলেন বিরিশিরি কালচারাল একাডেমির পরিচালক উত্তম কুমার রিচিল, ডন বস্কো কলেজের ফাদার পাওয়েল কচিওয়েলাক,ওয়াইএমসির হিসাবক্ষক অংকি রিচিল, সাবেক ছাত্রলীগ নেতা পিন্টু বিশ্বাস, আদিবাসী ফুটবল লীগের উপদেষ্টা আশীষ বানোয়ারী, উক্ত ফুটবল লীগের সভাপতি ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাংন্টি সাংমা, সাধারন সম্পাদক পারভেজ চৌধুরী, সাংবাদিক ওয়ালী হাসান তালুকদার, রাখী দ্রং সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিজয়ী দল তেলুঞ্জিয়া একাদশ ।

এ সময় জেলা পরিষদ সদস্য সফিকুল ইসলাম সফিক বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে।