দুর্গাপুরে মটরযান কর্মচারী ইউনিয়নের নব নির্মিত ভবনের উদ্বোধন

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ২:০৩ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০২১

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুর উপজেলা মটরযান কর্মচারী ইউনিয়নের নব নির্মিত চারতলা ভবনের এক তলা নিজস্ব অফিস ভবন উদ্বোধন করা হয়েছে । শুক্রবার দুপুরে পৌর শহরের উৎরাইল বাজারে ফিতা কেটে এ অফিস ভবন উদ্বোধন করেন জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. সিদ্দিকুর রহমান ।

ফিতা কেটে অফিস ভবন উদ্বোধন করছেন জেলা সভাপতি মো. সিদ্দিকুর রহমান

উদ্বোধন শেষে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের উপদেষ্টা মো. আব্দুল কুদ্দুছ, মোঃ সাইফুল ইসলাম, কার্যকরী সভাপতি মো. আব্দুল জলিল, সহ সভাপতি মো. বজলুর রহমান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. শিবলী সাদিক, সহ সাধারন সম্পাদক মো. তারিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. সুলতু মিয়া , প্রচার সম্পাদক মো: শেখ সেলিম, কোষাধ্যক্ষ মো: কামরুল ইসলাম , দপ্তর সম্পাদক মো: মোজাম্মেল হক ফয়সাল।

দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া মোনাজাত করা
হচ্ছে ।

উপজেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি মো: সাইফুল ইসলাম, কার্যকরী সভাপতি শেখ মতিউর রহমান, সহ সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারন সম্পাদক মো: সাহেব আলী যুগ্ম সম্পাদক মো: নুরুল হক, সহ সম্পাদক শ্যামল কর , সাংগঠনিক সম্পাদক মো. রাশিদ , প্রচার সম্পাদক মো: রুকন উদ্দিন, কোষাধ্যক্ষ মো: ওসমান গনি ,দপ্তর সম্পাদক নজরুল ইসলাম রানা সহ জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

মিষ্টি বিতরন হচ্ছে।

এ ভবন নির্মানে অনেক দিনের স্বপ্ন পূরন হলো উপজেলার শ্রমিকদের । উপজেলা শ্রমিকগনের কল্যান তহবিলের অর্থ খেকে এই ভবন নির্মিত হয় ।