দুর্গাপুরে শিক্ষার্থী আনোয়ার হোসেনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে ছাত্র সংঘের মানববন্ধন

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ১:২৮ পূর্বাহ্ণ, আগস্ট ২১, ২০২১

রাজেশ গৌড়

নেত্রকোনার দুর্গাপুরে আনন্দমোহন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. আনোয়ার হোসেন(২৫) হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত ব্যক্তিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে বড়ইউন্দ ছাত্র সংঘ। শনিনার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে শত শত শিক্ষীর্থীদের উপস্থিতিতে এই মানববন্ধন হয়।

শিক্ষার্থীরা দেশ বাঁচাও ছাত্র বাঁচাও, আমার ভাই কবরে খুনিরা কেনো বাহিরে, খুনিদের ফাঁসি চাই ফাঁসি চাই ইত্যাদি স্লোগানসংবলিত পোস্টার নিয়ে মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধন সঞ্চালনা করছেন শিক্ষার্থী আলমগীর হোসাইন।

মানববন্ধনে শিক্ষার্থী আলমগীর হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন,নিহত শিক্ষার্থীর পিতা মকবুল হোসেন, শিক্ষার্থী নুরুজ্জামান,রুবেল মিয়া, মাসুদ মির্জা, শামীম খান, , মনিরুজ্জামান, মোশারফ মির্জা, আলমগীর প্রমুখ।

কেঁদে কেঁদে ছেলে হত্যার বিচার চাচ্ছে হতভাগা বাবা।

এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন,মানুষ কতটা অমানুষ হলে এরকম হত্যাকান্ড ঘটাতে পারে। সরকার এবং আইন প্রয়োগকারী সংশ্লিষ্টদের কাছে দাবি রাখছি, সুষ্ঠু তদন্ত করে দোষী ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তির আওতায় আনার জন্য। আমরা সবাই এ ধরনের অপকর্মের বিরুদ্ধে সোচ্চার হব।

স্লোগানসংবলিত পোস্টার নিয়ে মানববন্ধনে অংশ নেন..

উল্লেখ্য, গত ২৪শে জুন বৃহস্পতিবার রাতে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের বরইউন্দ বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ঘটনাস্থলে নিহত হয় শিক্ষার্থী আনোয়ার হোসেন। এরপর নিহতের পিতা মকবুল হোসেন ১০ জনকে অভিযুক্ত করে একটি মামলা করেন। ঘটনার প্রায় ২ মাস পার হয়ে গেলেও অভিযুক্ত ২ জনকে ধরতে পারলেও বাকী অভিযুক্তদের ধরতে পারেনি পুলিশ।