দুর্গাপুরে ২০ টাকার জন্য অটোরিকশা চালককে মারধর, অবশেষে চালকের মৃত্যু

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২১

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুরে পাওনাকৃত অটো ভাড়া ২০ টাকা চাওয়াকে কেন্দ্র করে চরথাপ্পর ও ঘুষির দুদিন পর অবশেষে মারা গেলেন মোশারফ হোসেন (২২) নামে অটোরিকশা চালক। শনিবার (২১আগষ্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর চেষ্টাকালে রাত ৯টার দিকে মৃত্যুবরন করেন তিনি। নিহত অটোরিকশা চালক মোশারফ উপজেলার বাকলজোড়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মতি মিয়ার ছেলে।

অভিযুক্ত মো. নুর জামাল (২৪) তিনি পাশ্ববর্তী কলমাকান্দা উপজেলার বরজান গ্রামের মৃত ফটিক মিয়ার ছেলে। বর্তমানে সে তার নানার বাড়ি পাইকপাড়ায় থাকেন।

জানা যায়, মতি মিয়ার ব্যাটারি চালিত অটোরিকশা মাঝে মাঝে তার ছেলে মোশারফ চালাতো । এ সুবাধে মোশারফ ২০ টাকা অটো ভাড়া পেত নুর জামালের কাছে। গত ১৯ আগস্ট বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পাইকপাড়া মোড়ে দেখা হয় নুর জামালের সাথে মোশারফের। অটোরিকশা ভাড়া বাবদ ২০ টাকা চাওয়াকে কেন্দ্র করে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে নুর জামাল মোশারফের ঘাড়ে এলাপাথারী চরথাপ্পর ও ঘুষি মারেন। আঘাতের স্থানে ব্যাথা ও যন্ত্রণা নিয়ে বাড়িতে রাত্রি যাপন শেষে পরের দিন শুক্রবার দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসেন। মোশারফ শারীরিকভাবে আরো অসুস্থ হয়ে পড়লে শনিবা রাত ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফের চিকিৎসা নিতে আসেন। অবস্থার অবনতি হলে সেখানকার কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসকার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের চেষ্টাকালে রাত ৯টার দিকে মারা যান মোশারফ।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে।