‘সিনোফার্ম’ দ্বিতীয় ডোজ টিকা নিলেন গীতিকার সুজন হাজং

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, আগস্ট ২২, ২০২১

রাজেশ গৌড়

রবিবার (২২ আগস্ট) নেত্রকোনার দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে “সিনোফার্ম” দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করলেন বিরিশিরি ক্ষুদ্র নৃগোষ্ঠীর কালচারাল একাডেমির পরিচালক গীতিকার সুজন হাজং।

গীতিকার সুজন হাজং বলেন, করোনার দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করার পর মানুষিক শক্তি অনেক বেড়ে গেছে। করোনার সংক্রমণ থেকে নিজেকে রক্ষার জন্য টিকার কোন বিকল্প নেই। জাতি, ধর্ম, বর্ণ, নির্বিশেষে সবাইকে টিকা গ্রহণ করার বিনীত অনুরোধ করছি।

করোনার টিকা সর্বত্র শহর থেকে গ্রাম পর্যায়ে সহজে পৌঁছে দেয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সুজন হাজং বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আশাকরি আমরা করোনা মোকাবেলায় সফল হবো।

উল্লেখ্য জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুকে নিয়ে গীতিকার সুজন হাজংয়ের লেখা ‘রক্তমাখা সিঁড়ি’ গান অবলম্বনে মিউজিক্যাল ডকু ফিল্ম ফাদার’স ব্লাড নির্মিত হয়। এতে অভিনয় করেছেন অভিনেত্রী তারিন জামান ও শিশুশিল্পী আয়ম্যান জামান প্রাকৃত। সুমন কল্যাণের সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দেন নিশিতা বড়ুয়া। গীতিকার সুজন হাজংয়ের প্রযোজনায় এবং সোহেল রানা বয়াতীর চিত্রনাট্য ও পরিচালনায় মিউজিক্যাল ডকু ফিল্মটির চিত্রধারণ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক কমল চন্দ্র দাস।
জানা যায়, মিউজিক্যাল ডকু ফিল্ম ফাদার’স ব্লাড সকল টেলিভিশন, বেতার ও অনলাইন গণমাধ্যমের শোকাবহ আগস্টব্যাপী জনসচেতনতার লক্ষ্যে প্রচারে সরকারি লিখিত নির্দেশ প্রদান করেছেন তথ্য মন্ত্রণালয়।