দুর্গাপুরে বিরিশিরি ইউপি নির্বাচনে দলীয় প্রতীক পেতে প্রচারণা মুখর চেয়ারম্যান প্রার্থী ওয়ালী হাসান তালুকদার

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৩:০৭ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০২১

নিউজ ডেস্ক..
নির্বাচন কমিশন আগামী ডিসেম্বরের মধ্যে সকল ইউপি নির্বাচন সম্পন্ন করার ঘোষণা দিয়েছেন। এ ঘোষণা পেয়ে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের হেভিওয়েট,তৃণমূল আওয়ামীলীগ নেতা ও বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী মো.ওয়ালী হাসান তালুকদার। বুধবার(২৫ আগস্ট) বিকেলে ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডের হারিয়াউন্দ এলাকার রাবনতলীতে নির্বাচনী প্রচারণা চালান তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, তরুণ আওয়ামীলীগ নমিনেশন প্রার্থী বিরিশিরি ইউনিয়নের সর্বস্তরের জনগণের আপদে-বিপদে ফোন পাওয়া মাত্রই ছুটে যাচ্ছেন। সেখানে সাধ্যমত সর্বাত্বক সহযোগিতা করছেন তিনি। বর্তমানে ওই প্রার্থীটি বিরিশিরি ইউনিয়ন বাসীর ভরসার আশ্রয়স্থল হয়ে উঠেছেন বলে জানান তৃণমূল ভোটাররা। তিনি রাতদিন ছুটে বেড়াচ্ছেন বিরিশিরি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী মো.ওয়ালী হাসান তালুকদার বলেন,আমি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে জনগণের দ্বারগোড়ায় নিরন্তর কাজ করে যাচ্ছি। সেবা দিয়ে জনগণের সেবক হতে চাই। জনগণ আমার একমাত্র ভরসার আশ্রয়স্থল। আমি একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারদের দোয়া ও সহযোগিতা কামনা করে ইউনিয়নের বিভিন্ন এলাকার বাজার চা স্টল ও দোকান-পাঠে বসা লোকজনদের সাথে কুশল বিনিময় চালিয়ে যাচ্ছেন তিনি। যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কা দেয় এবং নির্বাচিত হতে পারি তাহলে জনগণের সেবক হয়ে কাজ করে বিরিশিরি ইউনিয়নকে একটি মডেল ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করব। আমি সকলের দোয়া ও সমর্থন চাই।