দুর্গাপুরে পুত্রকে পিটিয়ে হত্যা করলো পিতা

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২১

নেত্রকোনার দুর্গাপুরে নিজ সন্তান আব্দুল হক(৩০)কে পিটিয়ে হত্যা করে মাটিতে পুঁতে রেখেছিলো পিতা আলী আমজাদ(৬৮)। শনিবার রাতে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের তিতারজান গ্রামে এই ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আব্দুল হক সব সময় নেশা করতো এবং বাসায় এসে টাকার জন্য বাবা মা কে মারধর করতো সব সময়। নেশা করার জন্য তার স্ত্রীও অনেকদিন আগে তাকে ছেড়ে চলে গেছেন। আব্দুল হকের অত্যাচার সহ্য করতে না করে তার পিতা মাতা থানায় অভিযোগ করেছে কয়েকবার পুত্রের বিরুদ্ধে। থানায় মামলা রয়েছে তার। কিছু দিন যাবত আব্দুল হক তার পিতা মাকে নেশার টাকার জন্য বেশি রকম অত্যাচার করতো বাসায় এসে। শনিবার রাতে আব্দুল হক টাকার জন্য তার পিতা মাতার উপর অত্যাচার শুরু করলে এক পর্যায়ে পিতা আলী আমজাদ ছেলেকে কাঠের মোগর দিয়ে পিটাতে শুরু করে আব্দুল হক চেল্লাচিল্লি শুরু করলে পাশ্ববর্তী বাড়ির লোকজন শুনেও ফেরাতে কেউ আসেনি। মারধরের এক পর্যায়ে আব্দুল হকের মৃত্যু হলে নিজ ঘরের বারান্দার কক্ষে মাটিতে পু্ঁতে রাখে পিতা। রোববার পাশ্ববর্তী বাড়ির লোকজন ছেলেটিকে না পেয়ে ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদকে খবর দেয়। নুর মোহাম্মদ লোকজন নিয়ে বাড়িতে এসে বারান্দার কক্ষে নতুন মাটি দেখে বিষয়টি সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মাটি খুঁড়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহনুর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আব্দুল হকের পিতা মাতাকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুত্র হত্যার ঘটনা পিতা মাতা স্বীকার করেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।