দুর্গাপুরে ৪ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২১

নেত্রকোনা দুর্গাপুর উপজেলায় বাড়ির কাছে পেয়ারা গাছ থেকে মোছা. রোকেয়া আক্তার (৫৫) নামে চার সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরের দিকে মৃতদেহ উদ্ধার করে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

রোকেয়া আক্তার উপজেলার চন্ডিগড় ইউনিয়নের শাখাইয়া গ্রামের রিকশাচালক মো. নিজাম উদ্দিনের স্ত্রী। তিনি মানসিক রোগী ছিলেন স্থানীয় সূত্রে জানা গেছে।

মৃতের ছেলে রুবেল মিয়া জানায়, সকালে ঘুম থেকে উঠে আমার বড় বোন সামছুন্নাহার পেয়ারা গাছে মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আমাকে ডাক দেয়। পরে মাকে পাঞ্জা দিয়ে উদ্ধার করি। তখন একটু একটু দম ছিল। পরে মা মারা যান। গত রাত ৩টার পর্যন্ত আমরা সকলে সজাগ ছিলাম। ঘুমাতে গেলে সকলের অজান্তে ঘর থেকে বের হয়ে মা ফাঁস নিয়েছে। মানসিক সমস্যা থাকায় মা প্রায় সময়ই রাতে বেলায় ঘর থেকে বের হয়ে যেতেন বলে জানায় নিহতে ছেলে।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম জানান, মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশ দুপুরের দিকে থানায় নিয়ে আসা হয়েছে। বিকেলের দিকে ময়না তদন্তের জন্য মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।