দুর্গাপুরে পারিবারিক কলহের জেরে বিষপানে গৃহবধূর মৃত্যু, আটক স্বামী

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

নেত্রকোনার দুর্গাপুরে পারিবারিক কলহের জেরে জোসনা আক্তার(২৭) নামে এক গৃহবধূর বিষপানে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর ) রাত ১০টার দিকে স্বামীর বাড়ি উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের গাঁওকান্দিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এরপর শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। জোসনা আক্তার উপজেলার ওই ইউনিয়নের গাঁওকান্দিয়া গ্রামের আনিস মিয়ার স্ত্রী। তিনি ২ ছেলে ও এক মেয়ের জননী ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। বৃহস্পতিবার (৯সেপ্টেম্বর) রাতে গৃহবধূ জোসনা আক্তার পারিবারিক কলহে অতিষ্ঠ হয়ে বাড়িতে গাছের জন্য রাখা বিষপান করে। তারপর পরিবারের লোকজন দেখতে পেয়ে তাকে মুমূর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার(১০ আগষ্ট) বিকেলে তার মৃত্যু হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় জোসনা আক্তারের স্বামী আনিস মিয়াকে আটক করা হয়েছে।