দুর্গাপুরে মাদরাসায় সবক প্রদান ও প্রথম সাময়িক পরিক্ষার পুরস্কার বিতরণী আনুষ্ঠান আনুষ্ঠিত

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) মাদরাসায়ে আমেনিয়া আরাবিয়া রশিদিয়া কৃষ্ণের চর হিফজ মাদরাসায় সবক প্রদান ও প্রথম সাময়িক পরিক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২১ সম্পন্ন হয়েছে।
অনুষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করেন, মাদরাসার সম্মানিত সভাপতি আব্দুল হালিম , শিক্ষার্থীদের সবক প্রদান ও পুরস্কার বিতরণী আনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলো কৃষ্ণের চর উচ্চ বিদ্যালয় এর সাবেক সহকারী শিক্ষিক জনাব জয়নাল আবেদিন ও ইন্দ্রপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল হামিদ, ও মো : মনিরুজ্জান ও মহিম উদ্দীন এবংমো: আশেকুল ইসলাম

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাফেজ আব্দুল্লাহ্ আল মারুফ,
আরও উপস্থিত ছিলেন মুফতি রুকুনদ্দিন ও মাদরাসার প্রিন্সিপাল হফেজ মাওলানা মুফতি ফরহাদ হোসাইন , মো:সাদেক ডা, মো: নয়ন মিয়া, মো, মাহবুবুর রহমান, মো.শাহ কুতুব কৃষ্ণের চর স্কুলের সাবেক সহকারী শিক্ষিক জনাব আব্দুল করিম মাষ্টার, মাও:সাইফুল ইসলাম, মাদরাসার অনাবাসিক শাখার শিক্ষক মো:মাজহারুল ইসলাম ওমো: উজ্জ্বল মিয়া . মো :রেনু মিয়া, আবদুল মালেক, ও ছাত্র দের অভিভাবক ও স্থানীয় সুধিজন।

আমন্ত্রিত অতিথিবৃন্দ বিজয়ী ও কৃতি ছাত্রদের হাতে পুরস্কার এবং ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে শিক্ষার্থী মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা, ও কোরআন তিলাওয়াত, কবিতা আবৃত্তি, বাংলা, আরবি ও ইংরেজি বক্তব্য উপস্থিত সবাইকে মুগ্ধ করে।