দুর্গাপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিনত

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২১

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার ২ নং দুর্গাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলামোর উঠান বৈঠক যেন জনসভায় পরিনত হয়। তিনি গনসংযোগের জন্য ইউনিয়নে যেখানেই উঠান বৈঠক করেন সেখানেই জনসভা পরিণত হয়। । শুত্রুবার রাতে ইউনিয়নের ফারংপাড়া বিদ্যালয় মাঠে স্বতন্ত্র প্রার্থী সাদেকুল ইসলাম এক উঠান বৈঠক করেন। উক্ত উঠান বৈঠকে সর্বস্তরের জনগণের উপস্থিতি ছিলো দেখার মত।

উঠান বৈঠকে ইউনিয়ন ১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার নুরুল ইসলামের সভাপতিত্বে কবি দুনিয়া মামুনের সঞ্চালনায় স্বাগতিক বক্তব্য রাখেন ১ নং ওয়ার্ড আওয়ামী সাধারন সম্পাদক আইজুল হক। অন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক আল আমিন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক পলাশ রাংসা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি বাবুল মিয়া, ১ নং আওয়ামী সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, ১ নং ওয়ার্ড যুবলীগ সাংগঠনিক সম্পাদক রফিক মিয়া,১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আফতাব উদ্দিন ডা. আমীর হোসেন, অবসারপ্রাপ্ত পুলিশ রফিকুল ইসলাম,শিক্ষক সুলতান মাহমুদ, সাইদুল ইসলাম বাদশা, মৃনাল কান্তি বানাই প্রমুখ।

উঠান বৈঠকে সকল বক্তারা বলেন আমরা দুর্গাপুর ইউনিয়নে চেয়ারম্যান সাদেকুল ইসলামকে চাই।সুখে দুঃখ এতদিন আমরা তাকেই পেয়েছি আর তাই আমরা এই ইউনিয়নের উন্নয়নের জন্য চেয়ারম্যান হিসাবে সাদেকুল ইসলামকে চাই। এ সময় সবাই একসাথে কাজ করার অঙ্গিকার করেন। ২৮ নভেম্বর ব্যালট পেপারের মাধ্যমে আমরা দুর্গাপুর ইউনিয়নবাসী
সাদেকুলকে জয়যুক্ত করবো।

স্বতন্ত্র প্রার্থী সাদেকুল ইসলাম বলেন, আমি এই এলাকার সন্তান। আপনাদের সবার সহযোগিতায় আমিনির্বাচিত হলে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখব। আমাকে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করার সুযোগ দিন। আপনাদের সর্বাত্মক সহযোগিতা আমি প্রত্যাশা করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।