দুর্গাপুরের চন্ডিগড় ইউনিয়নে নৌকার প্রার্থীর উঠান বৈঠক

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২১

তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলতাবুর রহমান কাজলকে জয়ী করার লক্ষ্যে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে ধানশিরা বিদ্যালয় মাঠ চত্বরে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রেমন্ড আরেং।

অন্যদের মাঝে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন আর রশিদ পলাশ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ সরকার সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উঠান বৈঠকে প্রধান অতিথি রেমন্ড আরেং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরার পাশাপাশি আগামী ২৮ তারিখের নির্বাচনে সকল ভোটারকে নৌকা প্রতীকে ভোট দেবার আহ্বান জানান।

আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী আলতাবুর রহমান কাজল বলেন, আমি আপনাদের দোয়া,ভালবাসা ও সমর্থন পেয়ে নৌকা প্রতিক নিয়ে আবারো চেয়ারম্যান নির্বাচিত হলে আধুনিকমানের মডেল ইউনিয়ন গড়ে তুলবো ইনশআল্লাহ।