দুর্গাপুরে ২৯৫ জন শিশু পেলো বড়দিনের উপহার

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২১

রাজেশ গৌড়

খ্রীষ্টান সম্পদ্রায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড় দিন উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে নেত্রকোনার দুর্গাপুরে মধ্য ও দক্ষিণ শিশু উন্নয়ন প্রকল্প বিডি ৪০২ এর আওতায় ২৯৫জন স্পন্সর শিশুদের মাঝে বড়দিনের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে উৎরাইল বাজারসংলগ্ন সংস্থাটির নিজস্ব দপ্তরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উপহার সামগ্রী শিশুদের মাঝে বিতরণ করেন উপজেলা একাডেমীক সুপারভাইজার মো. নাসির উদ্দিন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লোকাল সেন্টার এলসিসি কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্লাস্টার স্নিগ্ধেন্দু বাউল, প্রকল্প ব্যবস্থাপক অনিন্দ্য ঘাগ্রা, এলসিসি সদস্য রেভা. স্টিফেন আশীষ রেমা, পা. সমিরণ রেমা, ডি জেমস প্রবাল আরেং, মিসেস জানিরা রাংসা প্রমুখ।

উপহার সামগ্রীর মধ্যে ছিল ছেলেদের জন্য ছিলো শার্ট পিস,বেডশীট ও মেয়েদের জন্য থ্রী পিস ও বেডশীট।

প্রকল্প ব্যবস্থাপক অনিন্দ্য ঘাগ্রা বলেন, মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উনয়ন প্রকল্প ‘বিডি ৪০২’ মূলত তালিকাভুক্ত স্পন্সর শিশুদের শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক ও নৈতিক শিক্ষা নিয়ে কাজ করে যাচ্ছে। এলাকার পিছিয়ে পড়া নানা ধর্ম ও বর্ণের শিশুরা এ সুবিধা পেয়ে থাকে।

প্রধান অতিথি বলেন,সুন্দর সমাজ ও জাতি গঠনে শিশুদের সঠিক পরিচালনা দিয়ে গড়ে তোলা প্রয়োজন। এই কর্মকান্ড সরকারের পাশাপাশি মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছে। তিনি শিশুদের উন্নয়ন নিয়ে কাজ করার জন্য জন্য এই প্রকল্পকে ধন্যবাদ দেন এবং সকলকে বড় দিনের অগ্রীম শুভেচ্ছা জানান।